Thursday 19 May 2011

আমি বন্যা


            “আমি বন্যা”
আমি বন্যা           গঙ্গার অবাধ্য কন্যা
তোমাদের কাছে সর্বনাশী কন্যা      আমি বন্যা ।
আমি বন্যা           এক উন্মাদিনী কন্যা
তোমাদের কাছে দুঃখদায়িনী কন্যা    আমি বন্যা ।
আমি বন্যা           এক উল্লাসিত কন্যা
তোমাদের কাছে বাস্তুহরিণী কন্যা     আমি বন্যা ।
আমি বন্যা           এক বিরহীনি কন্যা
তোমাদের কাছে বাসর ভাঙ্গিণী কন্যা   আমি বন্যা ।
তবুও  আমি বন্যা      গঙ্গারই কন্যা
তোমাদের কাছে কলুষনাশীনি কন্যা    আমি বন্যা ।
আমি বন্যা           নতুন সপ্নদায়িনী কন্যা
তোমাদের কাছে আদরের কন্যা      আমি বন্যা ।
আমি বন্যা           ভালবাসার কন্যা
তোমাদের কাছে প্রিয় কন্যা        আমি বন্যা ।
আমি বন্যা           একতাদায়িনী কন্যা
তোমাদের কাছে শক্তিদায়িনী কন্যা   আমি বন্যা ।।



                                      ২৭/০৩/২০০৮

No comments:

Post a Comment